ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪

চকরিয়ায় মহাসড়কে সাঈদীর গায়বেনা জানাযা শেষে পুলিশের সাথে সংঘর্ষে নিহত ১

কক্সবাজারের চকরিয়ায় মহাসড়কে দেলাওয়ার হোসেন সাঈদীর গায়বেনা জানাযা পড়ে ফিরছিল। এ সময় নাশকতা ঠেকাতে জাফর আলম এমপির নেতৃত্বে শান্তি মিছিল শুরু হলে মুখোমুখি সংঘর্ষে গুলিতে একজন পথচারী নিহত ও নয়জন আহত হয়েছে। বুধবার বিকাল চারটায় চকরিয়া মহাসড়কস্থ বায়তুুসশরফ রাস্তায় এঘটনা ঘটে।


নিহত পথচারী হলেন, চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের আবদুল বারী পাড়া এলাকার মৃত আবুল ফজলের ছেলে ফোরকানুল ইসলাম (৬০)। সে ওই এলাকার মুদির দোকানদার।


আহতরা হলেন, কুতুবদিয়া উপজেলার লেমশীখালী এলাকার রশিদ আহমদের ছেলে ও চকরিয়া পৌর শহরের সার্জিক্যাল পণ্য ব্যবসায়ী কুতুব উদ্দিন (৪৮), চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বানিয়ারছড়াস্থ ভিলেজার পাড়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মনির উদ্দিন (২৮), একই উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের হাছিমার কাটা এলাকার এনামুল হকের ছেলে ও আমজাদিয়া রফিকুল উলুম ফাজিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র তৌহিদুল ইসলাম (১৬)।


নিহত ও আহতরা আল্লামা মাওলানা দেলাওয়ার হোসেন সাঈদীর গায়বেনা জানাযা পড়ে ফিরছিল।


এ সময় উপজেলার বন্যাকবলিত লক্ষ্যারচর ইউনিয়নে ত্রাণ বিতরণ করে ফেরার পথে চকরিয়া মহাসড়কের পৌরসভার চিরিংগা ষ্টেশনে পৌছালে উত্তেজিত জনতা উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও এর গাড়ি ভাংচুর করে হামলা চালায়। হামলায় ওসির গাড়ি চালক আব্দুল বারি ও ডা.শোভন দত্তসহ বেশ কয়েকজন সরকারি কর্মকর্তা আহত হয়েছেন।


এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার বিষয়ে জানার জন্য ইউএনও ও ওসিকে একাধিকবার কল দেওয়ার পর মোবাইল রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ads

Our Facebook Page